জিজ্ঞাসা
- জি. এম দ্বীন-ইসলাম ১৭-০৫-২০২৪

এখানে আমি ভালোই আছি,
তুমি ভালতো?
এখনো সূয্য উঠে প্রতিদিনের নিয়মে,
তুমি দেখতো?

এখানে আমি ভেবে যাই তোমায়,
তুমি ভাবতো?
এখনো আমি আগের মতই আছি,
তুমি আছতো?

এখানে আমি পথহারা পথিক,
তুমি জানতো?
এখনো তোমায় নিয়ে সপ্ন আঁকি,
তুমি আঁকতো?

এখানে আমি অপেক্ষা করি,
তুমি করতো?
এখনো চাই ফিরে আস,
আসবেতো?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।